তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চঞ্চল্যকর চারখুনের প্রধান আসামী তনু গ্রেফতার

ভালুকায় চঞ্চল্যকর চারখুনের প্রধান আসামী তনু গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
ভালুকা উপজেলা সিডস্টোরের লবনকোঠা গ্রামে শ্রমিকদল নেতা রফিকুল ইসলাম বাচ্চু তার স্ত্রী,২মেয়ে সহ নৃশংসভাবে খুন হওয়া ঘটনায় প্রধান আসামী হাফিজুর রহমান তনুকে ময়মনসিংহ ডিবি পুলিশ বুধবার রাত ১১টায় গাজীপুরের এরশাদ নগর এলাকা থেকে গ্রেফতার করেছে।

জানাযায়, মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুজ্জামান তনুকে ধরার জন্য গত কয়েক দিন যাবত দেশের বিভিন্ন জেলায় অভিযান চালায়। সবশেষ বুধবার রাত ১১টার সময় গাজীপুরের এরশাদ নগর এলাকা থেকে এ মামলা প্রধান সন্দেহ ভাজন আসামী হফিজুর রহমান তনুকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে। রফিকুল ইসলাম বাচ্চুর গায়ের  জ্যাকেটটি তনুর পরনে পাওয়া যায়।

প্রসঙ্গ,গত ১৫ডিসেম্বর রাতের যে কোন সময় ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিকদলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, তার স্ত্রী শেফালী আক্তার পারুলকে ধর্ষণের পর হত্যা করা  ও দুই শিশু জিনিয়া ইসলাম ও রিভাকে শ্বাসঃরুদ্ধ করে হত্যা করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই