তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট,ভালুকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে এক বছরের কারাদন্ড

আপডেট,ভালুকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে এক বছরের কারাদন্ড
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর] 
ভালুকা উপজেলার মিরকা হাছিনা বানু বালিকা উচ্চ বিদ্যালয়ের একছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে এক বখাটা যুবককে এলাকাবাসী আটক করলে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ইপটিজিংএর অপরাধে বখাটে যুবক জুনায়েত ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় ১বছরের কারাদন্ডদেন।

এলাকাবাসী ও স্কুল সূত্রে জানাযায়, মঙ্গলবার সকালে (৩০ডিসেম্বর) ওই স্কুলের দশম শ্রেণীতে ছাত্রী একই গ্রামের আব্দুল হক মিয়ার মেয়ে (১৪),স্কুলে আসার সময় রাস্তায় খারুয়ালী গ্রামের খাইরুল ইসলামের বখাটে ছেলে জুনায়েত ইসলাম (১৮),তাকে প্রেম নিবেদন করে। পরে ওই মেয়েকে বখাটে যুবক খাইরুল ইসলামের ছেলের প্রেমের প্রস্তাব দিলে সে প্রত্যাখান করলে ঘটনাস্থলেই মেয়েকে ছুড়ি দিয়ে হত্যার হুমকি দেয়। এ ঘটনা মেয়ের পরিবার ও এলাকাবাসী টের পেয়ে ওই বখাটেকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশে সোপর্দ করে।

পরে জুনায়েতকে মঙ্গলবার সন্ধ্যায় ভালুকা উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে নিয়ে গেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেড উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার তাকে ১ বছরের কারাদন্ড দেন। উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি নিশ্চত করেছেন।
          



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই