তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে উপজেলা বিএনপির উদ্যোগে আরাফাত রহমান কোকোর গায়বানা জানাজা অনুষ্ঠিত

তজুমদ্দিনে উপজেলা বিএনপির উদ্যোগে আরাফাত রহমান কোকোর গায়বানা জানাজা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ট ছেলে আরাফাত রহমান কোকো’র গায়বানা জানাজা অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা বিএনপি’র উদ্যোগে তজুমদ্দিন ডিগ্রী কলেজ মাঠে এ জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় ঢাকায় কোকোর জানাজা অংশ নিতে যাওয়া তজুমদ্দিন উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও ভোলা জেলা বিএনপির নির্বাহি সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান টেলিকনফারেন্সের মাধ্যমে জানাজায় অংশ নেয়া নেতা কর্মিদের ধন্যবাদ জানিয়ে আরাফাত রহমান কোকো, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান ও দলের জন্য দোয়া চান।

অন্যান্যের মধ্যে জানাজায় অংশ নেয় উপজেলা যুবদল সভাপতি ও ভোলা জেলা যুবদল সহ-সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, চাঁদপুর ইউনিয়ন বিএনপি সম্পাদক হাজী অজিউল্যাহ মিয়া, সম্ভুপুর উঃ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, সম্ভুপুর দক্ষিণ সম্পাদক ছালাউদ্দিন বাবুল, বিএনপি নেতা হাজী ছেলামত উল্যাহ,জহুরুল হক মাষ্টার, আঃ কাদের, রবিউল আলম, তাঁতীদল সভাপতি মিজানুল কবির, শ্রমিকদল সম্পাদক আবু তাহের তালুকদার, সেচ্ছাসেবকদল সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক সামছুদ্দিন, প্রচার সম্পাদক কামরুল হাসান, যুবদল সিনিয়র সহ-সভাপতি হাজী আক্তার হোসেন, সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, যুবদল নেতা ইউপি সদস্য জাকির হোসেন, মনির ভূইয়া, হাজী জাহিদুর রহমান মিরন, মিজানুর রহমান হাওলাদার, ওলামাদল নেতা মাওলানা আঃ মালেক, মাওঃ মোশারফ হোসেন, মাওঃ মোঃ ফরিদ উদ্দিন, সেচ্ছাসেবক দল নেতা ইউসুফ আলি, কবির, জসিম উদ্দিন, ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ন সম্পাদক গিয়াস উদ্দিন হাং, প্রচার সম্পাদক মোঃ জামাল উদ্দিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মি ।

টেলিকনফারেন্সে হাজী মোস্তাফিজ আরো বলেন, তথা কথিত ওয়ান ইলেভেন থেকেই জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে যা বর্তমানেও অব্যাহত রয়েছে সে দিকে সজাগ থাকতে নেতাকর্মিদের আহ্বান জানান। তিনি আরো বলেন, বর্তমানে গণতন্ত্র পনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলন চলছে তা সফল করতেও আহ্বান জানানো হয় টেলিকনফারেন্সের মাধ্যম।

কেন্দ্রিয় বিএনপি ঘোষিত কর্মসুচির অংশ হিসাবে তজুমদ্দিনে বিবাদমান বিএনপি’র দুই গ্রুপের মধ্যে হাজি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে থাকা গ্রুপটি গায়েবানা জানাজার আয়োজন করলেও মেজর হাফিজ সমর্থিত গ্রুপকে গায়েবানা জানাজার আয়োজন করতে দেখা যায়নি। অন্যদিকে জানাজাতে আসা নেতা কর্মিদের পথে পথে বাঁধা প্রধান করায় তীব্র নিন্দা জানিয়েছেন জানাজায় আসা নেতা কর্মিরা। এ সময় নেতা-কর্মিরা প্রশ্ন তুলে বলেন কোকোর গায়েবানা জানাজায় বাঁধা দিয়ে তারা কোন বিএনপি’র পক্ষে কাজ করছেন তা আমাদের জানা দরকার।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই