তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুলের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় শিক্ষক ও শিক্ষার্থীদের ক্লাশ বর্জন

ভালুকায় স্কুলের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় শিক্ষক ও শিক্ষার্থীদের ক্লাশ বর্জন
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুল হককে লাঞ্ছিত করার ঘটনায় প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করেছে। প্রধান শিক্ষক বাদি হয়ে ৭জনকে আসামী করে ভালুকা থানায় একটি অভিযোগপত্র দায়ের করেছেন।

জানাযায়,স্কুলের নির্বাচিত অভিভাবক প্রতিনিধি আনোয়ার হোসেন মিলন গত মঙ্গলবার সকালে ভরাডোবা বাসস্ট্যান্ডে স্কুলে প্রধান শিক্ষক আজিজুল হককে লাঞ্ছিত করে। অভিযুক্ত ব্যক্তিকে অবিলম্বে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবিতে গতকাল বুধবার(২৮জানুয়ারী) থেকে  প্রতিষ্ঠানের সহাস্ত্রাধিক শিক্ষার্থী ও শিক্ষকগণ অনির্দিষ্ট কালের জন্য ক্লাশ বর্জন শুরু করেছেন। প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক বলেন,গত মঙ্গলবার রাতে ৭জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছি।

প্রসঙ্গ,গত ৪সেপ্টেম্বর ভরাডোব উচ্চ বিদ্যায়ের অভিভাবক প্রতিনিনিধি নির্বিাচন হওয়ার পর পুর্ণাঙ্গ কমিটি গঠন  না হওয়ায় কমিটির সদস্য শাহ আলম বাদী হয়ে আদালতে মামলা করায় নির্বাচিত অভিভাবকদের মাঝে ক্ষোভ বিরাজ করছিল। মামলায় প্রধান শিক্ষকের ইন্ধন থাকায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় নির্বাচিত সদস্যদের আমন্ত্রন পত্রে নাম না থাকায় নির্বাচিত অভিভাবক প্রতিনিধি আনোয়ার হোসেন মিলন গত মঙ্গলবার সকালে ভরাডোবা বাসস্ট্যান্ডে স্কুলে প্রধান শিক্ষক আজিজুল হককে লাঞ্ছিত করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই