তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘর ভাংচুর করে আদালতে মামলা

কেন্দুয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘর ভাংচুর করে আদালতে মামলা
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
প্রতিপক্ষকে ফাঁসাতে নেত্রকোনার কেন্দুয়া পৌর সদরের দীঘলকুর্শা রাজিবপুর গ্রামের চমক আলী নামে এক ব্যক্তি নিজের বসতঘর ভাংচুর করেছেন। ঘর ভাংচুরের পর তিনি গত ২২ জানুয়ারি বৃহস্পতিবার প্রতিপক্ষের দশজনের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে দ্রুতবিচার আইনে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (২৯ জানুয়ারি) সকালে সরেজমিনে গিয়ে চমক আলী ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। এ সময় স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, দীঘলকুর্শা রাজিবপুর গ্রামের চমক আলী সঙ্গে একই গ্রামের খসরু মিয়ার মামলা-মোকদ্দমা ও জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে চমক আলী প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতে ও তাদের বিরুদ্ধে মামলা করতে গত রবিবার (১৮ জানুয়ারি) রাতে নিজের বসতঘর নিজেই ভাংচুর করেন। পরে তিনি এ ঘটনায় প্রতিপক্ষের খসরু মিয়াসহ দশজনের নামোল্লেখ করে নেত্রকোনা আদালতে দ্রুতবিচার আইনে মামলা দায়ের করেন।

একই বাড়ির আম্বিয়া আক্তার জানান, চমক আলী আমার ভগ্নিপতি। শত্রুতাবশত সে নিজের ঘর নিজেই ভেঙেছে। বিষয়টি মিমাংসা করে দেয়ার জন্য তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর নিজাম উদ্দিন জানান, গ্রামের সবাই জানে যে, চমক আলী নিজেই তার ঘর ভাংচুর করেছে। একটি কুচক্রী মহল চমক আলীর সঙ্গে মিশে তাকে দিয়ে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করাচ্ছেন। বিষয়টি মিমাংসার জন্য আমরা অনেক চেষ্টা করেছি। কিন্তু চমক আলী মিমাংসায় আসতে রাজি হচ্ছে না।এ বিষয়ে চমক আলীর স্ত্রী মদিনা আক্তারের সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি হাসপাতালে আছেন বলে জানান।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, চমক আলী আদালতে মামলা করার পর আদালত বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য থানা পুলিশকে নিদের্শ দিয়েছেন। মামলার তদন্ত চলছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই