তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকান থেকে পাইপগান উদ্ধার

ভালুকায় দোকান থেকে পাইপগান উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
ভালুকা পৌর সদরের খান সিরামিক্স  এর দোকান থেকে বৃহস্পতিবার (২৮জানুয়ারী) রাতে একটি কাঁচা বাজারের ব্যাগ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি পাইপগান ভালুকা মডেল থানার পুলিশ উদ্ধার করে।

ভালুকা মডেল থানার এ,এস,আই নয়ন জানান, ঘটনার সময় তাঁর মোবাইলে ০১৭০৬-৪৬৮০৭৪ মোবাইল নম্বর থেকে সংবাদ আসে ভালুকা বাসস্ট্যান্ড হক সুপার মার্কেটের নিচ তলায় খান সিরামিক্্র দোকানে একটি ব্যাগের মধ্যে পাইপ গান রয়েছে। এ সংবাদের ভিত্তিতে তিনি একটি পরিত্যক্ত সপিং ব্যাগে ভেতর থেকে পাইপ গানটি উদ্ধার করে। পাইপগানটি উদ্ধার হওয়ার পর থেকে  ০১৭০৬-৪৬৮০৭৪ মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। মোবাইলটি বন্ধ থাকায় পাইপ গান উদ্ধার নিয়ে নানা রহস্যের সৃষ্টি হচ্ছে।

এ,এস,আই নয়ন বলেন, সংবাদদাতার মোবাইল নম্বরটি বন্ধ থাকায় ধারণা করা হচ্ছে সংবাদদাতাই পাইপগানটি দোকানের মাঝে রেখে দোকান মালিককে ফাঁসানোর জন্য চেষ্টা করে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার কাছে মোবাইল নাম্বারটি কল লিস্টের জন্য  পাঠানো হয়েছে।

{সংবাদ - শাহ মোঃ আলী আজগর, আক্কাছ আলী, আসাদুজ্জামান সুমন, জহিরুল ইসলাম জুয়েল}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই