তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা,আটক-২

নান্দাইলে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা,আটক-২
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চন্ডীপাশা এলাকায় বুধবার দিবাগত রাত আনুমানিক পৌনে ৮ টার দিকে স্থানীয় একটি সন্ত্রাসীচক্রের লোকেরা নান্দাইল ইউনিয়নের  ভাটি সাভার গ্রামের জনৈক আব্দুর রাজ্জাকের পুত্র কিশোরগঞ্জ বেসরকারী ঈশাখাঁ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২য় বর্ষের ছাত্র আসিফ পারভেজ টুপন (২০) কে এলোপাতারীভাবে  কুপিয়ে গুরুতর জখম করে।

তাৎক্ষনিক তাকে নান্দাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার অবস্থা আশংকা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে নেয়ার পথেই সে মারা যায়। ঘটনার সাথে জড়িত সন্দেহে রাতেই নান্দাইল মডেল থানা পুলিশ চন্ডীপাশা এলাকা থেকে মামুন ও টোকন নামে নিহতের দুই বন্ধুকে গ্রেফতার করেছে। গৌরীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ সালা উদ্দিন তালুকদার বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার বাদ মাগরেব হেমগঞ্জ বাজার ঈদগাহ মাঠ ময়দানে নিহত পারভেজের বিশাল নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিএনপি সহ সর্বদলীয় নেতৃবৃন্দ গণপ্রতিনিধি, সাংবাদিক সহ এলাকার সর্বস্স্তরের জনগণ উপস্থিত ছিলেন। রাতে তাকে ভাটি সাভার গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই