তারিখ : ১২ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় নবনির্বাচিত দুই ইউপি সদস্যের শপথ গ্রহণ

কেন্দুয়ায় নবনির্বাচিত দুই ইউপি সদস্যের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ও গড়াডোবা ইউনিয়ন পরিষদের দুইটি ওয়ার্ডের নর্বনির্বাচিত দুই ইউপি সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠান সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

নবনির্বাচিত দুই ইউপি সদস্যকে শপথ বাক্য পাঠ করান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহা: রুহুল আমিন। শপথ গ্রহণকারী ইউপি সদস্যরা হলেন, সান্দিকোনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ওয়াসিম আকরাম ও গড়াডোবা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইলিয়াস কাঞ্চন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী, চিরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান ভূঞা লিটন, গড়াডোবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান খান সোহাগসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০১৪ সালের ২৮ ডিসেম্বর ওই দুই ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সান্দিকোনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ওয়াসিম আকরাম ও গড়াডোবা ইউনিয়নের ১নং ওয়ার্ডে ইলিয়াস কাঞ্চন বিজয়ী হন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই