তারিখ : ১১ মে ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় বিশ্ব ক্যান্সার দিবসে র‌্যালি লিফলেট বিতরণ

কেন্দুয়ায় বিশ্ব ক্যান্সার দিবসে র‌্যালি লিফলেট বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
‘সবার জন্য বাঁচুন, ক্যান্সার সম্পর্কে সচেতন হোন’ এ শ্লোগানকে সামনে রেখে বিশ্ব ক্যান্সার দিবস উদযাপন উপলক্ষ্যে মঙ্গলবার দুপুরে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরে একটি র‌্যালি বের করা হয়।

ফেইসবুক ভিত্তিক সংগঠন হিমু পরিবহন এ র‌্যালির আয়োজন করে। র‌্যালিতে নের্তৃত্ব দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহা: রুহুল আমিন। র‌্যালিতে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইলিয়াস হোসাইন, সমাজসেবা কর্মকর্তা মির্জা নিজুয়ারা, হিমু পরিবহনের সদস্যবৃন্দ, পৌর শহরের আয়শা-সালাম ভূঞা একাডেমীর শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন।  র‌্যালি শেষে দূরারোগ্য ক্যান্সার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হিমু পরিবহনের সদস্যরা পৌর শহরে হেঁটে হেঁটে লিফলেট বিতরণ করেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই