তারিখ : ১১ মে ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় আওয়ামীলীগের কমিটি গঠন নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ২০

কেন্দুয়ায় আওয়ামীলীগের কমিটি গঠন নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ২০
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে প্রাথমিক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় নুরুল ইসলাম (৫০), আব্দুর রহিম (৩৮), হান্নান মিয়া (৪৫), আরশ মিয়া (৩৫) ও গিয়াস উদ্দিন (৬০) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  অন্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের পাথাইরকোনা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোয়াইলবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে প্রাথমিক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে পাথাইরকোনা গ্রামের নজরুল ইসলাম তার পছন্দের লোকদের প্রাথমিক সদস্য নির্বাচন করা নিয়ে একই গ্রামের গিয়াস উদ্দিনের সঙ্গে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার দুপুরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। এদিকে সংঘর্ষ শেষে নজরুল ইসলামের লোকজন গুজব ছড়িয়ে গিয়াস উদ্দিন ও তার পক্ষের লোকজনের বাড়িঘর ভাংচুর এবং লুটপাট করে। পরে খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনো কোনো মামলা হয়নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই