তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে যুবলীগের মতবিনিময় সভা

ত্রিশালে যুবলীগের  মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
দলকে সংগঠিত করার লক্ষে ত্রিশাল উপজেলা যুবলীগের নব গঠিত আহবায়ক কমিটির ইউনিয়ন পর্যায়ে পরিচিতি ও মতবিনিময় সভা সোমবার বিকেলে মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী মধ্যবাজারে যুবলীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে।

নেতাকর্মীদের সাথে মত বিনিময় ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম সরকার জুয়েল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ন-আহবায়ক মেহেদী হাসান নাসিম, মোখলেছুর রহমান শান্ত, সম্মানিত সদস্য ফাতেহ আলম শিশির, মামুনুর রশীদ মিলন, কামরুল ইসলাম, ছাইফুল ইসলাম শাহীন, খলিলুর রহমান, ধ্রুব সরকার ভক্ত, সাজ্জাত হোসেন বাবুল, ছাইদুজ্জামান মন্ডল, যুবলীগ নেতা মনিরুজ্জামান আলমগীর, মঠবাড়ী ইউনিয়ন যুবলীগ নেতা কামরুজ্জামান মন্ডল জামাল প্রমূখ।

এর আগে উপজেলা যুবলীগের নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দেও উপজেলার মোক্ষপুর ও আমিরাবাড়ী ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই