তারিখ : ১২ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ৫ খুনের ঘটনায় ১৩ জনের যাবজ্জীবন

ময়মনসিংহে ৫ খুনের ঘটনায় ১৩ জনের যাবজ্জীবন
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গরুহাটা গোপিনগন এলাকায় গরুর ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে ৫ জনের খুনের ঘটনায় ১৩ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। ১৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড এবং দুই জনকে ১০ বছর করে কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের করে কারাদন্ড প্রদান করেন। বুধবার ময়মনসিংহের বিশেষ জজ আদালতের বিচারক ড. মুহাম্মদ আমিরউদ্দিন এই আদেশ দেন।

মামলার বিবরনে জানা যায়, ১৯৯৭ সালের হালুয়াঘাট উপজেলার গরুহাটা গোপিনগন এলাকায় গরুর ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে হোসেন আলী ও প্রতিবেশী জালালউদ্দিনের সাথে ঝগড়া হয়।  ৯মে হোসেন আলীর নেতৃত্বে শতাধিক লোক জালালউদ্দিনের বাড়িঘরে হামলা চালায় এবং ৫টি ঘরে অগ্নিসংযোগ করে এবং দা দিয়ে কুপিয়ে জালালউদ্দিনের ভাই আব্দুল মোতালেবকে হত্যার পর তার লাশ আগুনে ফেলে দেয়। এরপর হামলাকারিরা আব্দুল মোতালেবের ভাই নুরুল ইসলাম ও আব্দুর রশিদ ভাতিজা আলমগীর ও শাহজাহানকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় জালালউদ্দিন বাদী হয়ে ১০৭ জনকে আসামী করে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এদের মধ্যে ৭ জন পলাতক রয়েছে এবং ১৪ জন আসামীর স্বাভাবিক মৃত্যু হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই