তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

একুশে উদযাপন পরিষদ নওগাঁর আয়োজনে সংগ্রামী রেজাউননবী জন্মদিন পালন

একুশে উদযাপন পরিষদ নওগাঁর আয়োজনে সংগ্রামী রেজাউননবী জন্মদিন পালন
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
একুশে উদযাপন পরিষদ নওগাঁর আয়োজনে সংগ্রামী ও প্রাক্তন আইনজীবী রেজাউন নবী এর ৯৫তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যয় নওগাঁ আস্তানমোল্লা ডিগ্রী কলেজে প্রাঙ্গনে এক আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়। সভার শুরুতে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

একুশে উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ভাষা সংগ্রামী ও শিক্ষাবিদ আলতাফ হোসন, কাজী আকতারুজ্জামান, সাবেক সংসদ সদস্য ওহিদুর রহমান, কবি আতাউল হক সিদ্দিকী, মোল্লা মোতাহারুল ইসলাম, অধ্যাপক তৌহিদ আহমদ, আলতাফ হোসেন চৌধুরী আরব, ময়নুল হক মুকুল, ডা. ময়নুল হক দুলদুল, প্রফেসর শরিফুল ইসলাম খান, সাবেক সংসদ সদস্য রায়হান আকতার রনি, নার্গিস বেগম, মুতর্জা রেজা, ইঞ্জি গুরুদাস দত্ত বাবলু, মহসীন রেজা, জয়ন্ত বর্মণ, সাইদুর রহমান, পরিষদের সম্পাদক সম্পাদক এম এম রাসেল, আপেল মাহমুদ তুষার প্রমূখ।

অনুষ্ঠানে একুশে উদযাপন পরিষদ, শিশু-কিশোর পত্রিকা ফড়িং, নৃত্যাঞ্জলি একাডেমি, নৃত্যনিকেতন, আবৃত্তি পরিষদ, রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ, উদিচী শিল্প গোষ্ঠী, মানাপ, চারণ, সিপিবি, বাসদ, নওগাঁ জেলা অ্যাডভোকেট বার এসোসিয়েশন, আস্তান মোল্লা কলেজ, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্টসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

পরে সাংস্কৃতি অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন রফিকুদ্দৌলা রাব্বি, রিনা পারভীন পপি, গান পরিবেশন করেন আপেল মাহমুদ তুষার এবং নৃত্য পরিবশন করে নৃত্য নিকেতনের শিল্পীবৃন্দ। এর আগে উত্তরীয় পরিয়ে দেন একুশে উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট ডিএম আব্দুল বারী।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই