তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তাড়াইলের পল্লীতে একটি নিরীহ পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

তাড়াইলের পল্লীতে একটি নিরীহ পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের রাউতি গ্রামের একটি মুসলিম পরিবারকে একই গ্রামের একাধিক মামলার আসামী মৃত মরতুজ আলীর পুত্র মোঃ শহর আলী তাড়াইল থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে যাচ্ছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে প্রকাশ শহর আলীর সাথে একই গ্রামের মোঃ আলিম উল্লাহ, বোরহান, রজব আলী, মন্নাছ গংদের সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধ রয়েছে। এদিকে মোঃ শহর আলী বাদী হয়ে আলিম উল্লাহ সহ এই গোত্রের মহিলা আছমা বেগম সহ ৯জনের নামে তাড়াইল থানায় একটি মিথ্যা অভিযোগে মামলা দায়ের করেন। মামলা নং ৭(৯)২০১৪। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই এম এ আলমগীর মামলাটি সঠিকভাবে তদন্ত না করে বাদী পক্ষের প্ররোচনায় মহিলা সহ ৯জনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশীট দাখিল করেন। আসামীরা অভিযোগ করেন মারামারির ঘটনা না ঘটলেও তন্দকারী কর্মকর্তা নিরপেক্ষ স্বাক্ষী গ্রহন না করে ৯জন বিবাদীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেছেন।

অপরদিকে মোঃ শহর আলীর পুত্র স্বপন মিয়া গ্রাম রাউতি নয়াপাড়া তাড়াইল থানার মামলা নং ২১(১০)২০১৪ মামলার চার্জশীট ভূক্ত ২নং আসামী হওয়া সত্বেও তথ্য গোপন করে পুলিশের কনস্ট্যাবল পদে চাকরি নেবার চেষ্টা করছে। উক্ত স্বপনের নামে তাড়াইল থানায় ২টি মামলা রয়েছে। পিতা শহর আলী ও পুত্র স্বপন মিয়ার অত্যাচারে উক্ত  নিরীহ পরিবারটি গ্রামে বসবাস করতে পারছেনা।

বিবাদী পক্ষে মোঃ বোরহান উদ্দিন উক্ত মামলা থেকে সকল আসামীদের অব্যাহতি প্রদানের জন্য পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও মানবাধিকার সংগঠনের হস্তক্ষেপ কামনা করেছেন। পাশাপাশি চার্জশীট ভূক্ত আসামী কথিত সন্ত্রাসী স্বপনের যাতে পুলিশ বিভাগে চাকরি না হয় এর জন্য পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই