তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সৃজনশীল মেধা অন্বেষণে ক্ষুদে বিজ্ঞানীদের আবিস্কার প্রর্দশন

গৌরীপুরে সৃজনশীল মেধা অন্বেষণে ক্ষুদে বিজ্ঞানীদের আবিস্কার প্রর্দশন
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের উদ্যোগে মঙ্গলবার (৩ মার্চ) সৃজনশীল মেধা অন্বেষণ উপলক্ষে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্ষুদে বিজ্ঞানীদের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ।

বিজ্ঞান মেলায় নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী ক্ষুদে বিজ্ঞানী জান্নাতুল মাওয়া জাহিনের বন্যার পূর্ভাবাস, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান শাখার ছাত্রী স্বর্ণা সাহার দরিদ্র মানুষের জন্য সৌর শক্তির সোলার হিটার দেখতে উপচেপড়ে তরুণ-তরুণী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন গফরগাঁও সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান তালুকদার, প্রভাষক অভিজিৎ সরকার তপু, একাডেমিক সুপারভাইজার সূদন কুমার বিশ্বাস, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সরকার, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, বালিজুরীর প্রধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ তালুকদার, শাহগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক মোঃ আতাউর রহমান খান পাঠান, শ্যামগঞ্জের মোঃ মিজানুর রহমান, যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, সহকারি শিক্ষক মাসুদ রানা প্রমুখ।

একই দিনে ৬ষ্ট শ্রেণিতে দ্বাদশ শ্রেণির ৩টি গ্রুপে ভাষা ও সাহিত্য, বিজ্ঞান, গণিত ও কম্পিউটার, বাংলাদেশ স্টডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিযোগিতায় ৩শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই