তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে বিএনপির গণ মিছিল সমাবেশ

ঝিনাইদহে বিএনপির গণ মিছিল সমাবেশ
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা,কেন্দ্রীয় বিএনপির সিনিয়র নেতাদের রিমান্ডের নামে হয়রানী সকল রাজবন্দিদের মুক্তির দাবিসহ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহে গণমিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদের নেতৃত্বে গণমিছিল বের হয়ে গীতাঞ্জলী সড়ক প্রদক্ষিণ করে চাকলা বাসস্টান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড. এস এম মশিয়ুর রহমান,সেচ্ছাসেবক দলের সভাপতি প্রভাষক কামাল হোসেন,সাধারণ সম্পাদক সাজেদুর রহমান পপ্পু,সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম ফিরোজ,জিয়া পরিষদের আহ্বায়ক প্রভাষক জাহাঙ্গীর হোসেন,জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মীর ফজলে এলাহী শিমুল,মিজানুর রহমান সুজন,জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আনন, যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মেল হক,সরকারি কেসি কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন,আগামী ২৬ মার্চের আগেই বিশ্ব বেহায়া স্বৈরাচারিনী সরকারের ২০ দলীয় জেটের গণ আন্দোলনের মাধমে পতন ঘটানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই