তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় দুঃস্থ প্রবীণদের মাঝে বিএসডিও’র ২শত পিছ কম্বল বিতরণ

পত্নীতলায় দুঃস্থ প্রবীণদের মাঝে বিএসডিও’র ২শত পিছ কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
নওগাঁর পত্নীতলায় বৃহস্পতিবার বেলা ১১টায় হাসানবেগপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পত্নীতলা ইউনিয়নের দুইশত অসহায়, দু্স্থঃ প্রবীণদের মাঝে শীতবস্ত্র হিসাবে একটি করে কম্বল বিতরণ করা হয়েছে। দাতা সংস্থা হেল্পএইজ ইন্টারন্যাশনাল, বাংলাদেশ এর সহায়তায় স্থানীয় বেসরকারী সংগঠন বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও) এ সকল কম্বল বিতরণ করেন।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আখতার মামুন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য দিনোমনি তিগ্যা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলী,  বিএসডিও’র কর্মসূচী সমন্বয়কারী আতাউর রহমান, জেলা সমন্বয়কারী আবু হেনা মোঃ ফিরোজ, সোস্যাল মোবিলাইজেশন অফিসার আবু সালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তা প্রেরক

মো: আতাউর রহমান



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই