তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজে বিদায় অনুষ্ঠান

মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজে বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে ২০১৫ ইং সনের এইচ. এস. সি. পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২৯ মার্চ রবিবার সকাল ১০ টায় কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের সহকারী গ্রন্থাগারিক সীমান্ত হেলাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক এ.কে.এম শাহজাহান মিয়া।অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মিসেস শেলিনা আকতার চৌধুরী ও অধ্যাপক একেএম শাহজাহান মিয়া মনোয়ারা বেগম মহিলা কলেজের গভর্নিং বডির ২য় মেয়াদে সভাপতি নির্বাচিত হওয়ায় কলেজের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় বক্তব্য রাখেন, মনপুরা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তৈয়বুর রহমান ফারুক, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও হাজীর হাট বাজার কমিটি সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন মিয়া,  উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া অপু, উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আবুল বাশার, সমবায় কর্মকর্তা মোঃ ফয়েজ হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সামছুদ্দিন সাগর, মনোয়রা বেগম মহিলা কলেজের প্রভাষক(বাংলা) জুরান চন্দ্র মজুমদার, কলেজের সকল শিক্ষক-কর্মচারী  ও সকল ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন কলেজের ইসলাম শিক্ষা সহকারী অধ্যাপক মোঃ আব্দুল হান্নান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই