তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পূর্বশত্রুতা,টঙ্গীতে সন্ত্রাসী হামলায় আহত ৬

পূর্বশত্রুতা,টঙ্গীতে সন্ত্রাসী হামলায় আহত ৬
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
রোববার রাতে টঙ্গীতে পৃথক ঘটনায় সন্ত্রাসী হামলায় এক কারখানা শ্রমিকসহ ছয়জন আহত হয়েছেন। আহতরা হলেন টঙ্গী বিসিক শিল্প এলাকার বেলী গার্মেন্ট কারখানার শ্রমিক শিমন (২৩), স্থানীয় কাওসার (২৩), জিহাদ (২০), সাইফুল ইসলাম (২২), আবু বকর সিদ্দিক (১৮) ও ইমরান হোসেন (১৮)। আহতদের প্রথমে টঙ্গী সরকারী হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর তিস্তা গোইট এলাকায় কতিপয় চাঁদাবাজ ও ছিনতাইকারী স্থানীয় দোকানদারদের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় তাদের দোকান-পাটে হামলা চালায়। এতে স্থানীয়রা লাঠি-রড দিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় স্থানীয় কাওসার (২৩), জিহাদ (২০), সাইফুল (২২), আবু বকর সিদ্দিক (১৮) আহত হয়। তবে পূর্বশত্রুতার জেরে ওই হামলার ঘটনা ঘটেছে বলেও জানায় পুলিশ। দুইদিন আগে তিস্তা গেইট এলাকার কয়েক যুবক দত্তপাড়া এলাকায় গিয়ে হামলার শিকার হয়। পরে রোববার রাতে দত্তপাড়ার কয়েক যুবক তিস্তার গেইট এলাকায় গেলে তাদের হামলা চালায়। ফলে দত্তপাড়ার ওইসব যুবকরা আহত হন। আহতরা জানান, যারা হামলা চালিয়েছে তারা আগেই ওই এলাকা থেকে পালিয়ে গেছে। হামলার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আমরা গিয়ে আহত হয়েছি।
 
এছাড়া ৮টার দিকে বিসিক শিল্প এলাকার বেলী গার্মেন্ট কারখানার শ্রমিক শিমন (২৩) কাজ শেষে বাড়ি ফেরার পথে কারখানার অদূরে পূর্বে থেকে উঁৎ পেতে থাকা দূবৃর্ত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসকরা তাকেও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই