তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুর ইউএনওর বিরুদ্ধে প্যানেল চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ফুলপুর ইউএনওর বিরুদ্ধে প্যানেল চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
উপজেলা প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান সোমবার রাত ৭ টায় ইউএনও সুব্রত পালের বিরুদ্ধে চরম স্বেচ্ছাচারিতা ও সরকারী স্বার্থ বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ সংবাদ সম্মেলন করেছেন।

প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আবুল বাশার আকন্দের বিরুদ্ধে গত ৮ ফেব্রুয়ারি সর্বসম্মত অনাস্থা প্রস্তাব পাশ হয়। এর পরদিন থেকে গাড়ীতে পেট্রোল বোমা হামলা মামলার প্রধান আসামি হয়ে উপজেলা চেয়ারম্যান পলাতক রয়েছেন। বিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান হিসেবে তার দায়িত্ব পাওয়ার কথা। উপজেলা পরিষদে প্রতিমাসে সমন্বয় সভা করার কথা থাকলেও ইউএনও সুব্রত পাল তাকে দায়িত্ব পালন করতে না দিয়ে নানা ছলচাতুরীর আশ্রয় নিয়ে সভা করছেননা। এ মাসের মধ্যেও সমন্বয় সভা না হওয়ায় উপজেলার টিআর প্রকল্পের ১৭২.১৭, কাবিখা প্রকল্পের ১৮৯.৩২ মেট্রিক টন চালসহ এডিপি বরাদ্ধের প্রায় ৫৩ লাখ টাকা ফেরত যেতে বসেছে।

তিনি উপজেলা নির্বাহী অফিসারকে লিখিত ভাবে সভা ডাকতে বললেও তিনি সোমবার পর্যন্ত ডাকেননি। বরং তিনি অনৈতিক সুবিধা নিতে রোববার ইউপি চেয়ারম্যানদের পিআইও অফিসে ডেকে এনে সাদা কাগজে স্বাক্ষর নিয়েছেন। যা চেয়ারম্যানরা বুঝতে পেরে পরদিন তা বাতিল করে দেন। অভিযোগ করে তিনি আরও বলেন ইউএনও সুব্রত পাল জামায়াত শিবিরের এজেন্ডা বাস্তবায়নে সরকার ও স্থানীয় সংসদ সদস্যের ভাবমুর্তি ক্ষুন্ন করতেই এসব করছে। এ ব্যাপারে তিনি জনগণের অর্পিত দায়িত্ব পালন করতে না পারলে পদত্যাগসহ আন্দোলনে যাবেন বলেও হুমকি দেন।  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই