তারিখ : ১৩ মে ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে কমিউনিটি পুলিশ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহে কমিউনিটি পুলিশ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
রোববার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ আয়োজিত ময়মনসিংহে কমিউনিটি পুলিশ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ পুলিশ লাইন প্রাঙ্গনে এই সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন  ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।

অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন এস এম মাহফুজুল হক নুরুজ্জামান (পিবিএম, পিপি এম, ডিআইজি ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ)। ময়মনসিংহ পুলিশ সুপার মঈনুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য বাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ময়মনসিংহ জেলা কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ মোমতাজ উদ্দিন, সাধারন সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নাজিমউদ্দিন আহম্মেদ, ময়মনসিংহ বড় মসজিদের পেশ ঈমাম মাওলানা আব্দুল হক, ইসলামী ফাউন্ডেশনের সাবেক পরিচালক র,ক,ম নাজমউদ্দৌলা, মফিজুর রহমান, শাহজাহান মন্ডল প্রমূখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই