তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিক্ষকদের মানববন্ধন

নওগাঁয় শিক্ষকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
নওগাঁয় পিরোজপুরের ভান্ডারিয়া সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালে সেখানকার উপজেলা নির্বাহী ম্যজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক ওই কলেজে দায়িত্বে নিয়োজিত শিক্ষক মমতাজ উদ্দীনকে মধ্যযুগীয় বর্বরোচিত কায়দায় লাঞ্চিত করার প্রতিবাদে রবিবার সারাদেশের ন্যায় জেলার বিভিন্ন কলেজে মানব বন্ধন কর্মসূচি পালন হয়েছে।

পত্নীতলা উপজেলাঃ
এইচএসসি পরীক্ষা চলাকালীন কলেজের এক শিক্ষক লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে রোববার জেলার পত্নীতলা উপজেলার নজিপুর সরকারি কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা কলেজ গেটে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে। কলেজের অধ্যক্ষ আবদুর রব চৌধুরী জানান, গত ৯ এপ্রিল ভান্ডারিয়া কলেজের শিক্ষক মোনতাজ উদ্দীন নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে এই মানববন্ধন কর্মসূচি ও কর্মবিরতি।

সাপাহার উপজেলাঃ
সাপাহার সরকারী ডিগ্রী কলেজে এ উপলক্ষে ক্যাম্পাস থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের জিরো পয়েন্টে গিয়ে মানববন্ধন করে। মানববন্ধন কর্মসূচিতে সংশ্লিষ্ট দোষী প্রশাসনিক কর্মকর্তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মজিবুর রহমান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ফয়সল আলম, দর্শন বিভাগের প্রভাষক সাজ্জাদ হোসেন, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক রাজু আহমদ, ভূগোল বিভাগের প্রভাষক আব্দুল মোমেন, প্রাণীবিদ্যা বিভাগের প্রভাষক মতিউর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক কামরুামান প্রমুখ বক্তব্য রাখেন।

বদলগাছী উপরজলাঃ
বদলগাছী বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের বি সি এস সাধারন শিক্ষা ইউনিট শাখা উদ্যোগে কলেজের অধক্ষ্য , বি সি এস এর শিক্ষকগণ ও প্রায় ৩ শতাধিক ছাত্র-ছাত্রী মানববন্ধনে অংশ গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন বদলগাছী বঙ্গবন্ধু মহাবিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর হামিদুর রহমান, বাংলা বিভাগের প্রধান ডা: ফালগুনী রানী, প্রভাষক মোস্তফা নাসিরুল আজম, মাহমুদুল হাসান হিরো, শাজাহান প্রমূখ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই