তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চান্দাইকোনা ইউপি উপ-নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন

চান্দাইকোনা ইউপি উপ-নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
রায়গঞ্জ উপজেলার ৫ নং চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে মনোনয়ন পত্র উত্তোলনের প্রথম দিনে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। রবিবার সকালে সহকারী রিটার্নিং অফিসার ও রায়গঞ্জ ইউএনও মোঃ ফিরোজ শাহের নিকট থেকে প্রার্থী ও তাদের সমর্থকরা এই মনোনয়ন পত্র উত্তোলন করেন।

এরা হলেন- আ’লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শফিফুল ইসলাম তালুকদার, বিএনপি সমর্থিত প্রার্থী কেএম জাকির হোসেন ও জাতীয় পার্টি সমর্থিত রইচ উদ্দিন সরকার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার উজ্জ্বল কুমার রায়, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও অন্যান্য দলের নেতৃবৃন্দ। মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ ৩০ এপ্রিল, বাছাই ২ মে, প্রত্যাহার ৯ মে, প্রতীক বরাদ্দ ১০ মে ও নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ মে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে। উল্লেখ্য, সম্প্রতি চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান স্বপন কুমার দাসের মৃত্যুর কারণে ঐ পদটি শূন্য হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই