তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রাথমিকে ১৩ প্রধান শিক্ষক ও ২২ সহকারী শিক্ষকের পদ শুন্য

পত্নীতলায় প্রাথমিকে ১৩ প্রধান শিক্ষক ও ২২ সহকারী শিক্ষকের পদ শুন্য
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর পত্নীতলা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৩টি প্রধান শিক্ষকের এবং সহকারী শিক্ষকের ২২টি পদ সংখ্যা শুন্য রয়েছে। এতে অবিভাবকহীন ভাবে ১৩টি বিদ্যালয় শিক্ষা কার্যক্রম চলছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলার মোট প্রাথমিক বিদ্যালয়ের সংখ্যা ১৫৮টি, এদের মধ্যে সরকারি ১৩২ টি এবং অন্যান্যের মধ্যে রয়েছে ২৬টি। বর্তমানে উপজেলায় শতকরা ৪৮ জন ছাত্র ও ৫২ জন ছাত্রী রয়েছে। আর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে বর্তমানে মোট ২২টি শুন্য রয়েছে।

উপজেলায় সরকারি প্রাথমিকের ১৩টি প্রধান শিক্ষকের শূন্য পদ বিদ্যালয় গুলো হচ্ছে যথাক্রমে- হরিরামপুর, চকনিরখীন, কেশবপুর, অর্জনপুর, খাঁপুর, রহিমাপুর, জামালপুর, পাড়াশাওলী, ওয়ারী খণ্ডা, মধইল, মালিশা, দক্ষিণ আড়াইশ ও মান্দাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এম এম মাহবুবুর রহমান উপরোক্ত বিষয়ের সত্যতা স্বীকার করে বলেন, শূন্য পদের বিষয়ে কর্তৃপক্ষের নিকট লিখিতভাবে একাধিকবার আবেদন করা হয়েছে ও শিক্ষা কার্যক্রম কিছুটা ব্যহত হচ্ছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই