তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সিপবিসের ডিজিএমকে বদলির প্রতিবাদে মানববন্ধন

এমপি’র নির্দেশ উপেক্ষা করে
রায়গঞ্জে সিপবিসের ডিজিএমকে বদলির প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ মে]
এমপি’র নির্দেশ উপেক্ষা করে সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির (সিপবিস) রায়গঞ্জ ভূইয়াগাঁতী জেনাল অফিসের ডিজিএম মোঃ নিয়াজ উদ্দিনকে বদলির আদেশ প্রদানের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।শুক্রবার বিকাল ৫ টায় রায়গঞ্জ প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশ গ্রহন করেন বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার বিপুল সংখ্যক সিপবিসের গ্রাহক সদস্য।
    
মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন- সিপবিসের সিনিয়র জিএম তুষার কান্তি দেবনাথ ব্যক্তিগত আক্রোশে রায়গঞ্জে দায়িত্বরত সৎ উদ্যোমী ডিজিএম নিয়াজ উদ্দিনকে অবৈধভাবে বদলী করে শিয়ালকোল অফিসে প্রেরণ করছেন। অপরদিকে শিয়ালকোলের ডিজিএম নাছিমুল গণিকে বেলকুচি ও বেলকুচির নুতন পদপ্রাপ্ত ডিজিএম মিজানুর রহমানকে রায়গঞ্জের জোনাল অফিসে যোগদানের নির্দেশ দিয়েছেন। এলাকার দীর্ঘদিনের গ্রাহক হয়রানি বন্ধ করে দ্রুতগতিতে কাজ করার ক্ষেত্রে নিয়াজ উদ্দিন ইতোমধ্যেই এলাকার গ্রাহক সদস্যদের মাঝে গভীর আস্থা অর্জন করেছেন।

তারা অভিযোগ করেন- তুষার কান্তি দেবনাথের সাথে শিয়ালকোলের বর্তমান ডিজিএম ইতিপুর্বে নাটোর পিবিএস এ কাজ করা কালীন বিশেষ সম্পর্ক তৈরি হয়। জেলার মধ্যে বেলকুচি সবচে বড় শিল্প এলাকা ও বিত্তবানদের অবস্থান। ঐ এলাকায় তাকে অধিষ্ঠিত করে তিনি সেই সম্পর্কের জের ধরে বিশেষ ফায়দা হাসিল করতেই এই বদলির ব্যবস্থা গ্রহন করেছেন। আর চরম বেকায়দায় ফেলতে নিয়াজ উদ্দিনকে শিয়ালকোল পাঠাচ্ছেন।  নিয়াজ উদ্দিনকে রায়গঞ্জে বহাল রাখার জন্য স্থানীয় এমপি গাজী ম ম আমজাদ হোসেন মিলন গত বুধবার ডিও লেটার প্রদান করেন। এরপরও এমপি’র ডিও লেটারের নির্দেশ উপক্ষো করে সিনিয়র জিএম’র অবৈধভাবে বদলির ছক বাস্তবায়নের তৎপরতা চালাচ্ছেন। নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা করেন। তারা অনতিবিলম্বে ঐ বদলির নির্দেশ প্রত্যাহার করাসহ এমপি’র নির্দেশ উপেক্ষার চরম শাস্তি দাবি করেন। এব্যাপারে সিপবিসের সিনিয়র জিএম তুষার কান্তি দেবনাথ ও বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার মঈনুদ্দিনের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করেও কথা বলা যায়নি।  এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই