তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর প্রেস ক্লাবের ইফতার ও দোয়ার মাহফিলে- নওগাঁর পুলিশ সুপার

রাণীনগর প্রেস ক্লাবের ইফতার ও দোয়ার মাহফিলে- নওগাঁর পুলিশ সুপার
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
“পবিত্র মাহে রমযান শুধু আত্ম সংযোমের মাস নয় এই মাসে ত্যাগের পাশাপাশি অনেক কিছু শেখার আছে। মাদক, সন্ত্রাস, নাশকতাকারী, অতি ডানপন্থী, বামপন্থীদের সমাজে তাদের স্থায়ী কোন পরিচয় নাই। এরা শান্তি প্রিয় সাধারণ মানুষের নিরাপত্তা ইসলামী মূল্যবোধের ব্যাঘাত ঘটায়।

সাংবাদিক, সুশীল সমাজ, সচেতন মহল ও প্রশাসন সহ সবাই মিলে এদেরকে প্রতিহত করা হবে। মাদকের ভয়াবহতার কারণে ছিনতাই, ডাকাতি, রাহাজানি বৃদ্ধি সহ  পারিবারিক শান্তি নষ্ট হয়। এদের বিরুদ্ধে সাংবাদিকরা যখন যথাযথা লেখা-লেখি করে তখন পুলিশের মূল ঘটনাগুলো দৃষ্টিগোচর হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে সহজ হয়। আর সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা যথাযথ ভাবে প্রয়োগ করতে পারলে মুক্তিযুদ্ধের চেতনায় সাম্যবাদ সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব”। শনিবার রাণীনগর প্রেস ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক পিপিএম এই কথাগুলো বলেন।
   
রাণীনগর প্রেস ক্লাব ভবনে প্রেস ক্লাবের উপদেষ্টা আলহাজ্ব কাজী গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়ার মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.আল-ফারুক জেমস্, উপজেলা নির্বাহী অফিসার মুনিরুল ইসলাম পাটওয়ারী, রাণীনগর থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী, আত্রাই থানার ওসি আব্দুল লতিফ খান, আত্রাই থানার ওসি (তদন্ত) শামছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, সাবেক সভাপতি এসএম সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ওহেদুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই