তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কম্পিউটার প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরন

রাণীনগরে কম্পিউটার প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরন
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
নওগাঁর রাণীনগর উপজেলার খট্রেশ্বর ইউনিয়নে ১৫ দিন ব্যাপী লার্নিং এন্ড আর্নিং কম্পিউটার প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র প্রদান করা হয়েছে। সমাপনীতে প্রধান অতিথি ছিলেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মনিরুল ইসলাম পাটওয়ারী।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বেসরকারি গবেষনা উন্নয়ন সংস্থা ব্রতী লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় এ প্রশিক্ষন দেওয়া হয়।সমাপনী আনুষ্ঠানে সভাপতিত্ব করেন লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্প কোর্স কো-আডিনেটর সানোয়ার হোসেন ।অন্যান্যদের মধ্যে রাণীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুস সোবাহান মৃধা ও কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলেছুর রহমান (বাবু) সহ  এলাকার গণ্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই