তারিখ : ২৯ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

নওগাঁর সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
নওগাঁর সাপাহারে আদাতলা সীমান্তে ভারতের অভ্যন্তের বিএসএফের গুলিতে জিয়াউর রহমান(৩৫) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত। জিয়াউর রহমান উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামে মতিউর রহমানের ছেলে।

বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)-১৪ এর পত্নীতলার অধিনায়ক লে. কর্ণেল রফিকুল হাসান এর সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার ভোরে ৭/৮ জন গরু ব্যবসায়ীরা অবৈধ্যভাবে সাপাহার সীমান্তের আদাতলা ক্যাম্পের পাতাড়ী এলাকায় দিয়ে ভারতে যান। ভারতীয় গরু নিয়ে বাংলাদেশে ফেরার সময় ২৪২/১০নং পিলার তার কাটা কেটে আসার সময় ভারতের রাঙ্গামাটি ৩১বিএসএফ ক্যাম্পের টহলদল তাদের ধাওয়া করে। এসময় পালিয়ে ভারতের অভ্যন্তরে ৩শ’ গজ ভেতরে গেলে বিএসএফের গুলিতে জিয়াউর রহমান নিহত হয়েছেন। জিয়াউর রহমানের মৃতদেহ ফেরত চেয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফের কাছে চিঠি পাঠানো হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই