তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন

গৌরীপুর সরকারি কলেজে বৃক্ষরোপন
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজ ক্যাম্পাসে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ও রোভার স্কাউট ইউনিটের উদ্যোঘে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন অধ্যক্ষ মোঃ আল-হেলাল ভূঞাঁ।

গাছ লাগানো আমাদের নৈতিক দায়িত্ব। ছাত্রছাত্রীদেরকে স্ব-স্ব উদ্যোগে বাসা-বাড়িতে গাছের রোপনের আহ্বান জানিয়ে তিনি বলেন, গাছ হলো প্রকৃতির বন্ধু। খাবার দু’একদিন না খেলেও মানুষ বাঁচে। কিন্তু প্রকৃতির খাবার অক্সিজেন না থাকলে কয়েক মিনিটে মৃত্যু অনিবার্য। তাই বেঁচে থাকতে গাছ লাগতেই হবে। রোপিত চারার সঠিক পরিচর্যা ও ক্ষতিসাধন প্রতিরোধে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

বৃক্ষরোপন কর্মসূচির আহবায়ক ও বিএনসিসি’র পিইউও মোঃ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ শেখ মোঃ হাবিবুর রহমান, রোভার স্কাউট লিডার ও দর্শন বিভাগের প্রভাষক মোঃ শফিকুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রভাষক আবু তাহের, শিক্ষক পরিষদের সম্পাদক প্রভাষক মোঃ সায়েদুর রহমান, সহসম্পাদক হারুন অর রশিদ, সরকারি কলেজ প্লাটুনের সিইউও আল ইমরান মুক্তা, সার্জেন্ট মোঃ ফরিদ খান, ক্যাডেট ইয়াসিন আরাফাত সুমন, মোবারক হোসেন, মোঃ আহলাদ মিয়া, মোফাজ্জল হোসেন, স্কাউটার পাপিয়া খানম, হেপি আক্তার প্রমুখ। বৃক্ষরোপন কর্মসূচিতে ঔষুধী, সৌন্দর্য্যবর্ধক ও ফলজ গাছের চারা রোপন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই