তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে মাদক-গুলিসহ দু’যুবক গ্রেপ্তার

গাজীপুরে মাদক-গুলিসহ দু’যুবক গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
গাজীপুরে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪রাউন্ড গুলিসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের বিএডিসি বাজার এলাকায় ব্যাক্তিগত গাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ৯টায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলো স্থানীয় বিলাশপুর এলাকার মৃত মফিজ উদ্দিন মুন্সির  ছেলে আশরাফুল আলম (৩৮) ও একই এলাকার আহাদ আলীর ছেলে বাদশা জাহাঙ্গীর (৩৪)।
 
গাজীপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ডেরিক স্টিফেন কুইয়্যা জানান, মায়ানমার থেকে ইয়াবা ট্যাবলেট ও অস্ত্র পাচারকারীর সদস্যরা চালান নিয়ে আসছে এমন খবর পেয়ে বিলাশপুর রেলক্রসিং এলাকায় অবস্থান নেয় পুলিশ সদস্যরা। পরে সন্ধ্যা ৭টার দিকে ওই এলাকা অতিক্রমের সময় সন্দেহযুক্ত দুইটি প্রাইভেট কারকে থামতে সিগনাল দেয় পুলিশ। কিন্তু কার চালকরা সিগনাল অমান্য করে দ্রুত গতিতে পালাতে থাকে। এসময় তাদের ধাওয়া করে সিটি করপোরেশনের বিএডিসি বাজার এলাকায় কার দুইটিকে আটক করা হয়। পরে গাড়ি ও দুই যুবকের দেহ তল্লাশী করে ৪রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ব্যবহৃত দুইটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ব্যাপারে জয়দেবপুর থানায় অস্ত্র ও মাদক আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই