তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তায় যাত্রী ছাউনি নেই,বৃষ্টিতে দুর্ভোগ চরমে

নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তায় যাত্রী ছাউনি নেই,বৃষ্টিতে দুর্ভোগ চরমে
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর চৌরাস্তা মোড় বাসস্ট্যান্ডে যাত্রী ছাউনি না থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষদের।

জানা যায়, স্বাধীনতার পর থেকে নজিপুর হতে রাজধানী ঢাকার সাথে যোগাযোগ ব্যবস্থা চালু থাকলেও কর্তৃপক্ষের নজর না থাকায় এমন অবস্থা নিয়ে চলাচল করতে হচ্ছে যাত্রীদের। নজিপুর পৌরসদর জেলার দ্বিতীয় বৃহত্তর শহর। এ উপজেলায় ব্যবস্যা-বাণিজ্য, ব্যাংক-বীমা, কল কারখানা, বে-সরকারি সংস্থাসহ অন্যান্য যোগাযোগ ব্যবস্থা গড়ে উঠায় জেলা শহরের পরেই এর স্থান। যা জেলার মধ্যবর্তী স্থান হওয়ায় পার্শ্ববর্তী উপজেলা ধামইরহাট, বদলগাছি, মহাদেবপুর, সাপাহার ও পোরশা এলাকার মানুষের পদ চারণা ভোর না হতেই কাজে আসতে হয়।

সরেজমিন ঘুরে দেখা যায়, নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তার কোন যাত্রী ছাউনি না থাকায় রোদে পুড়তে হয় কিংবা বৃষ্টিতে ভিজতে হচ্ছে। বৃষ্টি মাথায় নিয়ে যাত্রীরা গাড়িতে উঠছে ও নামছেন। তাছাড়া কাঁদা ও রাস্তার উপর জমে থাকা পানিতে বাধ্য হয়ে দামি চামড়াসহ অন্যান্য জুতো ভিজতে হচ্ছে। কোন কোন স্থানে সামান্য বৃষ্টিতেই রাস্তার উপরে প্রায় হাঁটু জল জমে যায়। আবার কাঁদা ও পিচ্ছিল হওয়ায় শিশু এবং বয়স্কদের বেশি দুর্ভোগে পড়তে হচ্ছে। এতে যাত্রী সাধারণ বাধ্য হয়ে বিভিন্ন মার্কেটের ছাদের নিচে অবস্থান নেয়। ফলে মার্কেটগুলোর অলি-গলিতে মানুষের চাপ ও ভিড় হচ্ছে।  

এমতাবস্থায় এলাকাবাসীসহ সাধারণ যাত্রী সাধারণ ও পথচারীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই