তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ৩

পীরগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ৩
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
পীরগঞ্জে ইয়াবা-গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ওই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা হয়েছে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা সদরের প্রজাপাড়ার গাঁজা ব্যবসায়ী লাল চন্দ্র মহন্ত(৫৫) ওরফে লালুকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

পীরগঞ্জ থানার ওসি ইসরাইল হোসেন জানান, পৃথক পৃথক অভিযানে বৃহস্পতিবার সকালে মদনখালি ইউপির খয়েরবাড়ি গ্রাম থেকে আহসান হাবিব (৩২) ওরফে লিটন মেম্বারকে ৪০পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। ও বুধবার বিকেলে উপজেলার মন্ডলের বাজার থেকে টাঙ্গাইলের কালিহাতীর মরাদহের মৃত-আমজাদ হোসেনের পুত্র ইসমাইল হোসেন (৪২) নামের এক ভ্রাম্যমান কাপড় ব্যবসায়ীকে ৩৬ পিচ ইয়াবাসহ এবং সদরের প্রজাপাড়ার লাল চন্দ্র মহন্ত (৫৫) ওরফে লালুকে গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে গাঁজা ব্যবসায়ী লালুকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

একই দিন কলেজ ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে ফারুক হোসেন (২৪) নামে অপর এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। সে মিঠাপুকুেরর সন্তোষপুরের আব্দুল ওয়াহেদের পুত্র।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই