তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝালকাঠিতে ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ৩ দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন শেষে সনদপত্র প্রদান

ঝালকাঠিতে ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ৩ দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন শেষে সনদপত্র প্রদান
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) উদ্যোগে ঝালকাঠিতে প্রথমবারের মত ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ৩ দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন কর্মশালা বৃহস্প্রতিবার বিকেলে সম্পন্ন হয়েছে।

ঝালকাঠি সার্কিট হাউস মিলনায়তনে আয়োজিত এ কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে বাংলাভিশন এর সিনিয়র নিউজ এডিটর রুহুল আমিন রুশদ এবং একাত্তর টেলিভিশনের নিউজ এডিটর পলাশ আহসান, পিআইবির অধ্যয়ন ও প্রশিক্ষণ বিভাগের পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন ও সমন্বয়কারি তানিয়া পারভিন প্রশিক্ষন প্রদান করেন। সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারী সাংবাদিকদের অনলাইন মিডিয়া সাংবাদিক ও সমবাদ ডট কমের সম্পাদক মিজানুর রহমান পনা'র  হাতে সনদপত্র তুলে দেন ঝালকাঠি জেলা প্রশাসক রবীন্দ্র শ্রী বড়ুয়া ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝালকাঠির প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু। প্রশিক্ষন কর্মসূচিতে জেলায় কর্মরত টেলিভিশন, বেতার ও অনলাইন মিডিয়ার ৩৩ জন প্রতিনিধি অংশগ্রহন করেন। এছাড়া ২৪-২৬ আগস্ট ঝালকাঠি সার্কিট হাউজেই জেলার ৩৫ জন প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদেরও বুনিয়াদি প্রশিক্ষণ দেয়া হয়।

বার্তা প্রেরক
মিজানুর রহমান পনা
রাজাপুর(ঝালকাঠী)




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই