তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশ প্রহরায় পরিবহন শ্রমিকলীগের শোকর‌্যালী

দুই সংগঠন একই সময়ে অনুষ্ঠানের ঘোষণা দেয়ায়
ভালুকায় পুলিশ প্রহরায় পরিবহন শ্রমিকলীগের শোকর‌্যালী
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
ভালুকায় পরিবহন সেক্টরের দু’টি সংগঠন একই সময়ে বঙ্গবন্ধুর ৪০ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানের ঘোষণা দেয়ায় অবশেষে পুলিশ প্রহরায় উপজেলা আঞ্চলিক সড়ক পরিবহণ শ্রমিকলীগের শোকর‌্যালী, আলোচনাসভা, কাঙ্গালীভোজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিবহন শ্রমিকলীগের সভাপতি মনিরুল ইসলাম মনিরের নেতৃত্বে একটি বিশাল শোকর‌্যালী ডিগ্রি কলেজ এলাকার বটটিলা থেকে শুরু করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগও একটি শোকর‌্যালী বের করে।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলা আঞ্চলিক সড়ক পরিবহণ শ্রমিকলীগ শোকর‌্যালী ও ভালুকা ডিগ্রি কলেজ মাঠে আলোচনাসভার অনুমোতি নেয়। পরে একই সময়ে একই স্থানে উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগও শোকর‌্যালী বাসস্ট্যান্ড এলাকায় আলোচনাসভার ঘোষণা দেয়। পরে দুই গ্রুপের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টির সম্ভবনা দেখা দেয়ায় প্রশাসন নির্ধারীত স্থানে সড়ক পরিবহণ শ্রমিকলীগের আলোচনাসভা করতে দেয়নি। পরে পুলিশ প্রহরায় তারা শোকর‌্যালী ও বটটিলায় গিয়ে আলোচনাসভায় মিলিত হয়। এসময় মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আকরাম হোসেন, হাজী নুরুল ইসলাম, মকবুল আহমেদ, খোকন হোসেন ঢালী, নাজমুল হক সরকার, খলিলুর রহমান, শফিকুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ্ব। পরিবহন শ্রমিকলীগ সভাপতি মনিরুল ইসালাম মনির জানান, বঙ্গবন্ধুর ৪০ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে পূর্বেই ডিগ্রি কলেজ মাঠে শোকসভার অনুমোতি চেয়ে নির্বাহী কর্মকর্তা ও ওসিকে লিখিত ভাবে জানানো হয়েছিল। কিন্তু রহস্যজনক কারণে নির্ধারীত স্থানে আলোচনাসভা করতে দেয়া হয়নি। পরে পুলিশ প্রহরায় শোকর‌্যালী ও বটটিলায়  আলোচনাসভা করতে হয়েছে। অপরদিকে আঞ্চলিক শ্রমিকলীগের কার্যকরী সভাপতি লুৎফেওয়ালী রব্বানী ওলির নেতৃত্বে একটি শোকর‌্যালী বের করে।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, প্রশাসনের পক্ষ থেকে কলেজ মাঠ কাউকে বরাদ্দ দেয়া হয়নি। তবে দুটি সংগঠন একই সময়ে র‌্যালী করায় পুলিশ মোতায়েন করা হয়েছিল




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই