তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে গরীব ও দুস্থ্যদের মাঝে সেলাই মেশিন ছাগল স্যানেটারী ল্যাট্রিন ও গাছ বিতরন

ত্রিশালে গরীব ও দুস্থ্যদের মাঝে সেলাই মেশিন ছাগল স্যানেটারী ল্যাট্রিন ও গাছ বিতরন
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে এফ এইচ বাংলাদেশের উদ্যোগে গরীব ও দুস্থ্যদের মাঝে মঙ্গলবার সেলাই মেশিন.ছাগল.স্যানেটারী ল্যাট্রিন ও ফলজ গাছ বিতরন করা হয়েছে। এফ এইচ কানীহারী প্রকল্প অফিস মিলনায়তনে এ লক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান শাহীন।

এফ এইচ বাংলাদেশ কানীহারী প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার শওকত আলীর পরিচালনায় ও বন্ধন সংগঠনের সভাপতি মতিউর রহমান নয়নের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোজাহারুল হক,কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন,এফ এইচ বাংলাদেশের ময়মনসিংহ এরিয়া  প্রোগ্রাম কো-অডিনেটর নাদিয়া বানু,কালির বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম প্রমুখ।
      
এসময় গরীব ও দুস্থ্য সদস্যদের মাঝে ১০ টি সেলাই মেশিন,৫৫টি ছাগল,১২৫ টি স্যানেটারী ল্যাট্রিন ও ৫ হাজার ফলজ গাছের চারা বিতরন করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই