তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রতিপক্ষের হামলায় সাবেক সেনাসদস্যের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রতিপক্ষের হামলায় সাবেক সেনাসদস্যের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় প্রতিপক্ষের হামলায় আবু নাসের (৬০) নামে  সাবেক এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে।সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় কসবা পৌর এলাকার গুরিয়ারুপ মাদ্রাসার ভিতরে এ ঘটনা ঘটে।এ ঘটনায় রাতেই পুলিশ ৫ জনকে আটক করেছে।আটকরা হলেন, কসবা পৌর এলাকার মুসলে উদ্দিন, মোহাম্মদ আলী, মিন্টু মিয়া, ইসমাইল মিয়া ও দৌলত মিয়া।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন আহাম্মেদ এ তথ্য নিশ্চিত করে জানান, গুরিয়ারুপে একটি মাদ্রাসা প্রতিষ্ঠাকে কেন্দ্র করে এলাকার মুসলে উদ্দিনের সঙ্গে আবু নাসেরের বিরোধ চলছিল। এর জের ধরে মুসলে উদ্দিনের লোকজন রাতে মাদ্রাসার ভেতর জিকির করার সময় বল্লম দিয়ে আবু নাসেরের শরীরে একাধিক আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।তার মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই