তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নবীগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭

নবীগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জালালপুর এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১৬ জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।শুক্রবার ০২ অক্টোবর দিনগত রাত সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ পলাশের স্ত্রী কানাইঘাট এলাকার মুর্শেদা বেগম (৪০) ও তার ছেলে মেহেদী (০৫) এবং বাগেরহাটের তরিকুল (৩৫), বাসের সুপারভাইজার লক্ষ্মীপুরের মহসিন আলী টিপু (৪৫), নোভাস্ট্রি ফার্মার প্রতিনিধি আরিফ আজাদ (৩৪), আবু সালেহ (৩০)।

শেরপ‍ুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে সিলেটগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস জালালপুর এলাকায় পৌঁছে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রীর মৃত্যু  হয়। পরে মৌলভীবাজার ও সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়ার পথে আরো ২ জন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও ২জনের মৃত্যু হয়।  অন্য আহতরা মৌলভীবাজার হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই