তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদারীপুরের রাজৈরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০

মাদারীপুরের রাজৈরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
মাদারীপুরের রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের মহিলা আওয়ামী লীগ ও মহিলা যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৪০ জন আহত হয়েছে।সোমবার (১২ অক্টোবর) দুপুরে খালিয়া ইউনিয়নের বৈলগ্রামে এ সংঘর্ষ হয়। পুলিশ ৩৩ রাউন্ড শটগানের গুলি ও ১২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে তিন ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।
 
আহতদের মধ্যে হামেদ কাজী (৬০), শহিদ (৩৫), জামাল (৩৫), শহিদুল (২৫), সুমন (২০), আসাদ (১৮), রিপন (৩৫), মোকলেছ (৩৫), অহিদুল (৪০), মন্টু (৫৫), রানা (২২), রাজু (১৭), হেলাল (৩২), ওসমান (৩৫), সোহাগ (২৫), সুকুর আলী (৩০), সাইফুলসহ (২২) ২০ জনকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
 
পুলিশ জানায়, রোববার খালিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে মাদারীপুর ও নড়াইলের সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রোকসানা ইয়াসমিন ছুটির উপস্থিতিতে মহিলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়ন মহিলা লীগ সভাপতি নির্বাচন করাকে কেন্দ্র করে খালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ আলম মিয়া ও আওয়ামী লীগ সমর্থক রুহুল আমিন মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশসহ পাঁচজন আহত হয়। এ ঘটনার জের ধরে সোমবার দুপুরে বৈলগ্রামে উভয় পক্ষের লোকজনের মধ্যে পুনরায় কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শটগানের গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  
 
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ভূঞা জানান, রোববারের ঘটনার জের ধরে সোমবার বৈলগাম গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।  পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩৩ রাউন্ড শটগানের গুলি ও ১২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই