তারিখ : ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কটিয়াদী পৌর নির্বাচনকে ঘিরে আ’লীগ ও বিএনপির গনসংযোগ

কটিয়াদী পৌর নির্বাচনকে ঘিরে আ’লীগ ও বিএনপির গনসংযোগ
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
কিশোরগঞ্জের কটিয়াদীতে আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে ক্ষমতাসীন আ’লীগ ও বিএনপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে জোরালো লবিং-গ্রুপিং এবং ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

দলীয় প্রতীকে স্থানীয় এ নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশন থেকে এমন ঘোষণা দেওয়ার পর থেকে কটিয়াদী পৌর নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থী ও ভোটার সাধারনের মাঝে ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে। সর্বত্রই বইছে নির্বাচনী হাওয়া। দলীয় মনোনয়ন তথা দলীয় প্রতীকের আশায় সম্ভাব্য-প্রার্থীরা দলীয় মনোনয়ন লড়াইয়ে এখন সর্বদা বেশী তৎপর বলে গুঞ্জন চলছে।

সম্ভাব্য প্রার্থী, তাদের কর্মী-সমর্থক ও একাধিক সুত্র মতে, মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসাবে উপজেলা বিএনপির আহবায়ক দুই বার নির্বাচিত ও বর্তমান মেয়র মোঃ তোফাজ্জল হোসেন খান দিলীপ, আওয়ামীলীগ থেকে সাবেক পৌর প্রসাশক প্রফেসর মোহাম্মদ আলী, সাবেক চেয়ারম্যান মোঃ শওকত উসমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গিয়াস উদ্দিন, ছাত্রলীগ নেতা তানভিরুল হক রাহাত, ব্যবসায়ী আশরাফ ফারাজী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রবিউল আওয়াল, ইসমাইল হোসেন, কবি আলী আক্ক্াস রেণু দলের সমর্থন পেতে লবিং চালিয়ে যাচ্ছেন ।

অপর দিকে বিএনপির উপজেলা কৃষকদলের আহবায়ক মোঃ গোলাম ফারুক, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সানা উল্লাহ সানা ও উপজেলা যুবদল সভাপতি হাবিবুর রহমান রাসেল দল থেকে সমর্থন পেতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। জাতীয় পার্টি থেকে একক প্রার্থী হিসাবে আছেন, এডভোকেট আলাউদ্দিন আহমেদ আলম।       



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই