তারিখ : ১০ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে আ’লীগের জরুরী বর্ধিত সভা

পীরগঞ্জে আ’লীগের জরুরী বর্ধিত সভা
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
পীরগঞ্জে আ'লীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা রায়পুর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা গত বুধবার ওই ইউপির অফিস চত্বরে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আ’লীগের সভাপতি-আলহাজ্ব মোতাহারুল হক বাবলু প্রধান অতিথি ও সম্পাদক তাজিমুল ইসলাম শামীম প্রধান বক্তা ছিলেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন-উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান-মোনায়েম সরকার মানু, সাবেক ইউপি চেয়ারম্যান-সাইদুর রহমান চৌধুরী দুলাল, অধ্যাপক সাইফুল নেওয়াজ শাকিল, যুগ্ম সম্পাদক-সাদেকুল ইসলাম বিএসসি, প্রদিপ কুমার বিশ্বাস, সাংগাঠনিক সম্পাদক-রুহুল আমিন বিএসসি, তথ্য সম্পাদক-অধ্যক্ষ খলিলুর রহমান, সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা-সরওয়ার জাহান,লুৎফর রহমান মন্ডল, ইউনিয়ন আ;লীগের মহিলা বিষয়ক সম্পাদক-জাকিয়া জামান লাভলী সহ ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের সভাপতি-সম্পাদকগনও বক্তব্য রাখেন। এরআগে উপজেলার চৈত্রকোল, ভেন্ডাবাড়ী, বড়দরগাহ ও বড় আলমপুর ইউনিয়ন আ’লীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই