তারিখ : ১৩ মে ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গোবিন্দগঞ্জে আবেদন কৃত বে-সরকারী প্রাঃ বিঃ শিক্ষকদের সমাবেশ

গোবিন্দগঞ্জে আবেদন কৃত বে-সরকারী প্রাঃ বিঃ শিক্ষকদের সমাবেশ
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবেদন কৃত বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলি জাতীয় করনসহ সকল সুযোগ সবিধার দাবীতে এক শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকালে গোবিন্দগঞ্জ উপজেলা চত্বর বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক সমিতির উদ্যোগে এক শিক্ষক সমাবেশে নেতৃবৃন্দ বক্তব্যে বলেন,উপজেলায় আবেদন কৃত ২৫টি বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় ২৭-০৫-২০১২ ডি,আর ভুক্ত হলেও সরকার স্কুল গুলি অদ্যবদি জাতীয় করনসহ সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত শিক্ষকগন মানবেতর জবীন যাপন করছে।

সেই সাথে কমলমতি শিশুরা শিক্ষা থেকে ঝড়ে পড়ার আশংকা করছেন। শিক্ষক নেতৃবৃন্দ অবিলম্বে সকল আবেদন কৃত বে-সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলি জাতীয় করনসহ সকল সুযোগ সুবিধা দাবী জানিয়ে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা বে-সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আইয়ুব হোসেন,সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,দপ্তর সম্পাদক আজাদুল ইসলাম,কার্য্যনির্বাহী সদস্য শ্রী ভূষন চন্দ্র কর্মকার,আতিকুর রহমান,মিজানুর রহমান,জালাল উদ্দিন ও আবু তাহের প্রমূখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই