তারিখ : ১৩ মে ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সবার জন্য মানসম্মত শিক্ষা বাস্তবায়নে গাইবান্ধায় নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

সবার জন্য মানসম্মত শিক্ষা বাস্তবায়নে গাইবান্ধায় নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
গাইবান্ধায় সবার জন্য মানসম্মত শিক্ষা অর্জনের লক্ষ্যে দেশের প্রান্তিক ও অতিদরিদ্র পরিবারের শিশুদের জন্য গাইবান্ধার সুন্দরগঞ্জ, ফুলছড়ি ও সদর উপজেলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। নেটস বাংলাদেশ ও বিএমজেড জার্মানির সহায়তায় গণউন্নয়ন কেন্দ্র এই প্রকল্পটি বাস্তবায়ন করছে।

এই প্রকল্পের জেলা পর্যায়ের নেটওয়ার্কিং সভা বুধবার গণ উন্নয়ন কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাংবাদিক গোবিন্দলাল দাসের সভাপতিত্বে আয়োজিত এই নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম আমিরুল ইসলাম। বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, উদাখালী ইউপি চেয়ারম্যান আব্দুল বাকি সরকার, ফুলছড়ি উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিল কাফি, সুন্দরগঞ্জের শিক্ষা প্রকল্পের সভাপতি নাসরিন বেগম, ফুলছড়ির আব্দুল মোত্তালিব, গণ উন্নয়ন কেন্দ্রের প্রকল্প সমন্বয়কারি মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

এই প্রকল্পের আওতায় ২০১৫ সালের মধ্যে বাংলাদেশ সরকারের সর্বজনউন মানসম্মত প্রাথমিক শিক্ষা শতভাগ নিশ্চিত করণে সরকারকে সহযোগিতা করা, শিক্ষার বিষয়ে অভিভাবক এবং তাদের শিশুদের সচেতনতা বৃদ্ধি, শিক্ষার গুণগত মানবৃদ্ধি এবং অতি দরিদ্র পরিবারের শিশুদেরকে মানসম্মত প্রাথমিক শিক্ষা প্রদানে সহায়তা এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণের জন্য স্থানীয় এ্যাডভোকেসি গ্রুপ শক্তিশালী করা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই