তারিখ : ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কটিয়াদীতে জমে উঠেছে নৌকা-ধানের শীষের প্রচার-প্রচারণা

কটিয়াদীতে জমে উঠেছে নৌকা-ধানের শীষের প্রচার-প্রচারণা
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভা নির্বাচনে প্রচার প্রচারনা এখন তুঙ্গে। প্রার্থীরা কনকনে শীত উপেক্ষা করে ছুটছেন ভোটার দের দ্বারে দ্বারে, শুনাচ্ছেন নানা আশ্বাশের বাণী। এবারের এই নির্বাচনে মুল লড়াই হবে আওয়ামীলীগ-বিএনপির প্রার্থীর মধ্যে। কটিয়াদী পৌরসভা নির্বাচনে এবার মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন।

মেয়র পদে বিএনপির মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক পর পর দুই বারের নির্বাচিত বর্তমান মেয়র মোঃ তোফাজ্জল হোসেন খান দিলীপ (ধানের শীষ) আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত উসমান শুক্কুর আলী  (নৌকা) জাতীয় পার্টির আলাউদ্দিন আহমেদ আলম (লাঙ্গল) প্রতিকে প্রতিদ্বন্দিতা করছেন। এ দিকে দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রচার-প্রচারনণায় সরগরম হয়ে উঠেছে গোটা পৌর এলাকা। প্রার্থীরা দিনরাত সমানেই ছুটছেন ভোটারদের দ্বারে দ্বরে। প্রতিদিন কোন না কোন ওয়ার্ডে করছেন উঠান বৈঠক। মাইকিং, পোষ্টার সহ প্রচার প্রচারনায় এখন উৎসবের আমেজ বিরাজ করছে পৌর এলাকা জুড়ে।সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। কটিয়াদী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৬শ’ ৮৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৬ শ’ ৬৩৫ জন। মহিলা ভোটার সংখ্যা ১৩ হাজার ৩ শত ২২ জন

 বিএনপির মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মোঃ তোফাজ্জল হোসেন খান দিলীপ বলেন, বিগত ১৫ বছরে আমি কারও কাছ থেকে এক কাপ চাও খাইনি, আমি উপকার ও কি কি উন্নয়ন করেছি পৌরবাসী তা জানে, সুষ্ঠ নির্বাচন হলে মানুষ আমাকে দুরে রাখবেনা। তবে নির্বাচন সুষ্ঠ হবে কিনা এ ব্যাপারে অমি সন্দিহান। সরকার দলীয় লোকজনের কার্যকলাপে অমি আতংকিত। বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে দিন রাত প্রচার প্রচারনা ও গনসংযোগ চালিয়ে যাচ্ছে বিএনপি, যুবদল,ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের কর্মী সমর্থকরা।

অপর দিকে আ’লীগ মনোনীত প্রার্থী শওকত উসমান শুক্কুর আলী বলেন,নির্বাচনের পরিবেশ শান্ত আছে। পৌরবাসী যে ভাবে আমাকে সমর্থন করছেন  ইনশাল্লাহ নির্বাচনে আমি জয় লাভ করব। এ দিকে আওয়ামীলীগ মনোনীত প্রর্থীর পক্ষে ঐক্যবদ্ধ ভাবে প্রচার প্রচারানা চালাচ্ছে আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ ও কর্মী সমর্থকরা।

 জাতীয় পার্টির মনোনীত প্রার্থী  আলাউদ্দিন আহমেদ আলম বলেন, জনগনআমাকে বিজয়ী করলে আমি কটিয়াদী পৌরসভাকে আদর্শ পৌরসভা হিসাবে রুপান্তরিত করব।তবে,জয়ের মালা কার গলায় পড়বে তার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই