তারিখ : ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কটিয়াদীতে টেলিভিশন ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত

কটিয়াদীতে টেলিভিশন ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউপির চরঝাকালিয়া স্টার স্পোটিং ক্লাবের উদ্যোগে ফ্রি রঙ্গিন টেলিভিশন ফাইনাল খেলা হয়েছে। সোমবার বিকালে চরঝাকালিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ আকর্ষনীয় ক্রিকেট খেলাটি অনুষ্ঠিত হয়। এ সময় কয়েক শতাধিক দর্শক খেলাটি উপভোগ করে।

খেলায় আন্নাছ স্পোটিং ক্লাবকে পরাজিত করে চরঝাকালিয়া স্টার স্পোটিং ক্লাব বিজয় অর্জন করে। ৫ নং ওয়ার্ড বি,এন,পির সাঃ সম্পাক মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন সমাজ সেবক ব্যাবসায়ী আলহাজ্ব আসাদুজ্জামান সোহেল। উদ্বোধক ছিলেন, ছাত্রদল নেতা রফিকুল ইসলাম সেতু।

উপস্থিত ছিলেন শেখ রাছেল যুব সংঘের সভাপতি আঃ লীগ নেতা আল আমীন খোকা, জাললপুর ই্উপি বি,এন,পির যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আবু নাঈম বকুল, প্রবাসী রইছ  উদ্দিন প্রমুখ।               



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই