তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিজ ফ্ল্যাটে মিলল ভারতের চেন্নাইয়ে মালয়ালি গায়িকার মৃতদেহ

নিজ ফ্ল্যাটে মিলল ভারতের চেন্নাইয়ে মালয়ালি গায়িকার মৃতদেহ
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
বিয়ের আগের রাতে নিজ ফ্ল্যাটে মিলল ভারতের চেন্নাইয়ে মালয়ালি গায়িকা শান জনসনের মৃতদেহ। শুক্রবার রাতে চেন্নাইয়ের কোদামবাক্কামে তাঁর নিজের ফ্ল্যাট থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। দ্বিতীয় বার বিয়ের জন্য মায়ের সঙ্গে শনিবার কোচি যাওয়ার কথা ছিল এই গায়িকার।

শানের এক আত্মীয় জানান, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টা নাগাদ কোদামবাক্কামের ফ্ল্যাটে পৌঁছান শান। পরদিন তাঁর রেকর্ডিংয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ওই দিন বারবার তাঁকে ফোন করে সাড়া না পাওয়ায় এক বন্ধুকে খবর নিতে বলেন শানের মা। বন্ধুটি পুলিশে খবর দিলে দরজা ভেঙে উদ্ধার হয় তরুণী গায়িকার দেহ।ওই আত্মীয় আরও জানান, প্রথম বিয়ের পর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শান। এর পর থেকেই নিয়মিত ওষুধ খেতেন তিনি।তবে অতিরিক্ত মাত্রায় ওষুধ খাওয়ার ফলেই তার মৃত্যু হয়েছে কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই