তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত পাঁচ

ঝিনাইদহে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত পাঁচ
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের মধুনাথপুর গ্রামে আওয়ামীলীগের দুই নেতার সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৫ জন আহত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো-ওই গ্রামের কায়েম উদ্দিন ছেলে আব্দুস সাত্তার মিয়া (৫৫), তার ছেলে নাজমূল (২৮), মশিয়ার রহমানের ছেলে টুটুল হোসেন (২৪) ও  মমতাজ আলীর স্ত্রী জাহিদা বেগম (৫৫)। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজুর রহমান ফয়েজ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মিঠু জোয়ার্দ্দারের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সকালে ফয়েজ চেয়ারম্যানের সমর্থক আব্দুস সাত্তার নামে এক ব্যক্তির বাড়িতে হামলার ঘটনা ঘটে। সেসময় উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মহিলাসহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৪ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, আহতদের  হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই