তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় পিকআপ ভর্তী ফেন্সিডিলসহ ২ জন আটক

শার্শায় পিকআপ ভর্তী ফেন্সিডিলসহ ২ জন আটক
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
শার্শার পল্লী থেকে র‌্যাব ৬-এর সদস্যরা পিকআপভর্তী ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে। আটককৃতরা হল মাদক ব্যবসায়ী ইস্রাফিল হোসেন মোড়ল (৪৮), ও পিকআপ চালক বাবুল হোসেন। র‌্যাব সদস্যরা রোববার ভোরে শার্শার কেরালখালী এলাকা থেকে একটি পিকআপ আটক করে। পরে তাতে তল্লাশী করে ৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

যশোর র‌্যাব-৬ এর কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, তার নের্তৃত্বে র‌্যাব-৬ সদস্যরা শার্শা থানা এলাকার কেরালখালী গ্রামস্থ জনৈক মোঃ ওবায়দুল ইসলাম ওবায়েদের বাড়ির সামনের গোড়পাড়া-বাসাবাড়ী সড়কের উপর একটি সব্জী বোঝাই পিকআপকে গতিরোধ করে। এ সময় তাতে তল্লাশী করে দুটি সাদা প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৬শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পিকআপটির নং যশোর ন-১১-০৫৭৯।

এলাকাবাসী জানান, মাদক ব্যবসায়ী ইস্রাফিল হোসেন মোড়ল শার্শার কন্দর্পপুর গ্রামের ইয়াকুর মোড়লের পুত্র। সে দীর্ঘদিন যাবদ প্রশাসনের সাথে আতাত করে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। সে মাদকে ব্যবসাকে পুজি করে অঢেল সম্পদের মালিক বনেছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই