তারিখ : ১০ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি-সম্পাদককে দূর্নীতির দায়ে অব্যাহতি আহ্বায়ক কমিটি গঠিত

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি-সম্পাদককে দূর্নীতির দায়ে  অব্যাহতি আহ্বায়ক কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদককে অব্যাহতি দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার পীরগঞ্জ প্রেসক্লাবে ওই কমিটি গঠিত হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোকসেদ আলী সরকার ও সাধারন সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলন এর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতিসহ ক্লাবে অশান্ত পরিবেশের সৃষ্টি এবং ভাবমূুর্তি বিনষ্টের দায়ে প্রেসক্লাবের ৫জন প্রতিষ্ঠাতা সদস্যের মধ্যে ৩জন প্রতিষ্ঠাতা সদস্য একমত পোষণ করে পীরগঞ্জ প্রেসক্লাব ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের স্বার্থ সংরক্ষনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবে প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সর্দার নুরুন্নবী রবু’র সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে প্রেসক্লাবের নামে জেলা পরিষদের রাস্তার নিলামকৃত ৩টি মুল্যবান গাছ, কাবিটা প্রকল্পের সোলার না লাগানো, প্রেসক্লাবের ইফতার সম্মেলনসহ উন্নয়নের নামে বিভিন্ন স্থানে টাকা উত্তোলনের মনগড়া হিসাব দেয়া, প্রেসক্লাবের সদস্যদের সাথে অসৌজন্যমুলক আচরনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

অপরদিকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সদস্য অন্তর্ভুক্তি বিষয়ে সিদ্ধান্ত হলেও তা রেজ্যুলেশনে অন্তর্ভুক্ত না করাসহ অন্যান্য বিষয়ে মনগড়া রেজ্যুলেশন করার অভিযোগে তাদেরকে অব্যাহতি দেয়া হয়। সভায় সর্বসম্মতিক্রমে আলহাজ্ব সর্দার নুরুন্নবী রবু কে আহ্বায়ক, প্রতিষ্ঠাতা সদস্য সুলতান আহমেদ সোনা মিয়া ও সরওয়ার জাহান, গোলাম কবির বিলু, মনোয়ার হোসেন লিটনকে যুগ্ম আহ্বায়ক এবং আমিনুল ইসলামকে সদস্য সচিব, আব্দুল্লাহীল বাকী বাবলু, হাসান আলী প্রধান, কামরুল হাসান জুয়েল, শাহ মোঃ সাদা মিয়া, মামুনুর রশিদ মেরাজুল, আকতারুজ্জামান রানা, সেকেন্দার আলী, নজরুল ইসলাম সর্দার, আজাদুল ইসলাম, এসএম পল্টন, বেলায়েত হোসেন, আব্দুল করিম, সাখাওয়াত হোসেন সেন্টু, লুৎফর রহমান মন্ডল, মশিউর রহমানসহ পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ে ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উল্লেখ্য, পীরগঞ্জে কর্মরত বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দকে পীরগঞ্জ প্রেসক্লাবের সদস্য অন্তর্ভুক্ত হওয়ার জন্য আহ্বায়ক বরাবরে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই