তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার লক্ষণপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন আটক

শার্শার লক্ষণপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন আটক
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান কামাল হোসেন ভঁইয়া (৪৫) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তার নিজ বাড়ী থেকে আটক করে। তিনি উপজেলার দূর্গাপুর গ্রামের নাজিম উদ্দিন ভুইয়ার ছেলে ও লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানায়, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে লক্ষণপুর গ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের ছেলে আব্দুল কাদেরকে মারপিটের ঘটনা ও জীবননাশের হুমকি দেয় চেয়ারম্যান কামাল। এ অভিযোগে আহত আব্দুল কাদেরের স্ত্রী নাজমা খাতুন বাদী হয়ে ২৭ এপ্রিল চেয়ারম্যান কামাল হোসেন ভঁইয়াসহ ৩ জনকে আসামী শার্শা থানা একটি মামলা করে। মামলা নং ৩০। আর এ মামলায় তাকে আটক করে পুলিশ।

শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন জানান, মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিটের ঘটনা ও জীবননাশের হুমকির মামলায় চেয়ারম্যান কামাল হোসেন ভঁইয়াকে আটক করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই