তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আ’লীগ ২০,স্বতন্ত্র-৬ এবং বিএনপি-৩

নওগাঁয় আ’লীগ ২০,স্বতন্ত্র-৬ এবং বিএনপি-৩
[ভালুকা ডট কম : ২৮ মে]
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সারাদেশে মতো নওগাঁর তিন উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা নিরুঙ্কুশ জয় লাভ করেছে। মান্দা, রাণীনগর ও আত্রাই উপজেলার ৩০ ইউনিয়ন পরিষদের মধ্যে আ’লীগ-২০টি, স্বতন্ত্র-৬টি এবং বিএনপি-৩টিতে জয়লাভ করেছে।

নির্বাচন সূত্রে জানা গেছে, মান্দা উপজেলার ১৪টি ইউপির মধ্যে ৭টিতে আওয়ামী লীগ, ৩টিতে বিএনপি এবং ৪টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। জয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ভারশোঁ ইউপিতে মোস্তাফিজুর রহমান, ভালাইনে ইব্রাহিম আলী ম-ল, পরানপুরে ইলিয়াস খান, মান্দা সদরে আব্দুর রব, গণেশপুরে হানিফ উদ্দীন, মৈনমে আনিছুর রহমান, প্রসাদপুরে বেলাল হোসেন খান, কুশুম্বায় নওফেল আলী ম-ল, তেঁতুলিয়ায় ব্রজেন্দ্রনাথ সাহা, নুরুল্যাবাদে নূর মোহাম্মদ ম-ল, কালিকাপুরে আব্দুল আলিম ম-ল, কাঁশোপাড়ায় মোজাম্মেল হক, কশবে আনিছুর রহমান ও বিষ্ণুপর ইউপিতে জাহাঙ্গীর আলম।

রাণীনগরের ৮টি ইউনিয়নের মধ্যে ৭টিতে ফলাফল ঘোষণা করা হয়েছে। এর মধ্যে ৬টিতে আ’লীগ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করে। রাণীনগর (খট্টেশ্বর) ইউনিয়নে তিনটি কেন্দ্রে সহিংসতা হওয়ায় এই ইউনিয়নে ফলাফল স্থগিত করা হয়েছে। জয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মিরাটে রফিকুল আলী, একডালায় রেজাউল, কালীগ্রামে সিরাজুল ইসলাম বাবলু বড়গাছায় শফিউল আলম শফি, পারইলে মজিবর রহমান, গোনায় আবুল হাসনাত খান হাসান, কাশিমপুরে মো: সাইদুর রহমান বাঘা।

আত্রাইয়ে ৮টি ইউনিয়নের মধ্যে ৭টিতে আলীগ’ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করে। জয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, হাটকালুপাড়ায় আব্দুস শুকুর সরদার, কালিকাপুরে আওয়ামীলীগর নাজমুল হক নাদিম, মনিয়ারীতে আল্লামা শরই বিপ্লব, বিশাতে আব্দুল মান্নান মোল্লা, পাঁচুপুরে আফছার আলী প্রামানিক, আহসানগঞ্জে আক্কাছ আলী, ভোঁপাড়ায় জানবক্স সরদার, শাহাগালায় শফিকুল ইসলাম বাবু ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই